Thursday, November 26, 2020
Health Tipsসেক্স টিপস

স্বামীর উপর উঠে সহবাস করলে কী হয় ? গর্ভাবস্থায় সহবাস পদ্ধতি

স্বামীর উপর উঠে সহবাস করলে কী হয় গর্ভাবস্থায় সহবাস পদ্ধতি

স্বামীর উপর উঠে সহবাস করলে কী হয় ? গর্ভাবস্থায় সহবাস পদ্ধতি একি পজিশনে স্বামী স্ত্রী যদি একটানা সহবাস চালিয়ে যাই তাহলে সহবাসের প্রতি একঘেয়েমে চলে আসে। তাই সবসময় এক পজিশনে ঘনিষ্ট না হয়ে। কখন কখন আপনার স্ত্রীকে আপনার উপরে থেকে সহবাস চালিয়ে যেতে বলুন। যদি কোন মহিলা তার স্বামীর উপরে বসে কাজ চালাই তবে সে ক্ষেত্রে কিছু সুভিধা অসুবিধা রয়েছে। যদিও অসুভিদার তুলনায় সুভিদা অনেক বেশি। স্ত্রী যদি পুরুষের উপরে বসে সহবাস করলে প্রধম অসুবিধা হচ্ছে পুরুষের অংগে চাপ লাগতে পারে।

করার সময় পুরুষ যদি তার লিংগে চাপ বা বেথা অনুভব করে তাহলে তাদের এই পজিশন ছেড়ে অন্য পজিশন গ্রহণ করতে হবে। এছাড়া কোন পুরুষের লিংগের আকরিতি যদি বড় হয়ে থাকে তাহলে পুরুষের লিংগে চাপ বা বেথা অনুভব করতে পারে। অথবা পুরুষ বা মহিলা দুই জনে কোন একজন যদি বেথা অনুভব করে তাহলে বুঝেনিতে হবে এই পজিশন টি আপনাদের জন্য নয়। অসুভিদার কথা শুনে ঘাবড়ে যাবেন না । সুবিধার কথা গুলো জানলে আজ থেকে আপনার স্ত্রীকে আপনার উপরে বসেই করতে বলবেন। 

স্বামীর উপর উঠে সহবাস করলে কী হয় ? গর্ভাবস্থায় সহবাস পদ্ধতি আরো বিস্তারিত:

স্বামীর উপর উঠে সহবাস করলে কী হয় গর্ভাবস্থায় সহবাস পদ্ধতি
  1. প্রধম সুবিধা গুলো হচ্ছে মহিলারা উপরে বসে করলে তাদের তাড়াতাড়ি তিপ্তি হয় , দেখা যাই সে সকল মহিলাদের আগে 15মিনিটেও তিপ্তি হতো না তাদের এই ভাবে করলে 5মিনিতে তিপ্তি হয়ে যাচ্ছে। 
  2.  নাম্বার সুবিধা সেটা হলো এই পজিশনে স্বামীর কোন কষ্ট করতে হয় না সে শুধু বিছানায় চুপ চাপ শুয়ে থাকে তাই শারিরিক ক্লান্ত না থাকার কারণে সে দূক্ষখন শুক্রানু আটকে রাখতে পারে যার কারনে দেখা যাই পুরুষ রা আগের তুলনায় মিলন চালিয়ে যেতে পারছে 
  3. সুবিধা হলো মহিলা উপরে উঠে করার কারণে তার মাজা নারাচাড়া করার মাধ্যমে তার স্বামীর লিংগ ইচ্ছা মতো তার ভিতরে প্রবেশ করাতে পারে। যার কারণে সে আগের তুলনায় বেশি মজা অনুভব করে।
  4. সুবিধা হচ্ছে পেগনেন্ট অবস্থায় এই  পজিশনটি মহিলদের জন্য খুবি শুবিধাযনক কারণ পেগনেন্ট অবস্থায় মিলন করতে গেলে স্বাভিক ভাবে মহিলাদের পেটে চাপ পড়ার ভয় থাকে। তাই উপরে উঠে কোন মহিলা যদি এভাবে করে তার পেটে চাপ লাগার ভয় থাকে না এবং একি সাথে সে তার স্বামীর লিংগ যতোটুকু প্রবেশ করালে তার সুভিধা হয় অর্থৎ কোনধরনের শারিরিক অসুবিধা হবে না , সে তত টুকু ভিতরে প্রবেস করাতে পারে ।
  5. সুবিধা এভাবে উপরে বসে করার কারণে মহিলা তার কমড় নাড়ানের সাথে সাথে স্বামীকে ও আদার করতে পারে যেমনটা পুরুষ রা স্ত্রীকে করে থাকে।

Source: ডাক্তার ফারহানা

চুল পড়া বন্ধ করার উপায়

বাসর রাতে ভার্জিন মেয়ে চেনার উপায়

Admin
the authorAdmin
I hope you are enjoying this article. Thanks for visiting this website.