Friday, November 27, 2020
Health Tipsসেক্স টিপস

দিনের যে সময় সেক্সে করলে ১ ঘন্টা করতে পারবেন

দিনের যে সময় সেক্সে করলে ১ ঘন্টা করতে পারবেন bdjobs7.com

দিনের যে সময় সেক্সে করলে ১ ঘন্টা করতে পারবেন: বিবাহিতদের জন্য খুব জরুরি টিপস জেনে নিন
আমরা অনেকে ডাক্তারে কাছে প্রশ্ন করে থাকি, যে স্ত্রীকে কোন ধরনের মেডিসিন ব্যতীত সহজে তৃপ্তি দেওয়া যায় কিনা এরকম কোন কৌশল রয়েছে কিনা?

স্ত্রীকে কিভাবে দ্রুত তৃপ্তি দেওয়া যায় কিংবা স্ত্রীর সঙ্গে কি উপায়ে দীর্ঘক্ষণ মিলন চালিয়ে যাওয়া এরকম নানা ধরনের প্রশ্ন আমাদের মাঝে হয়ে থাকে যায় আর আমরাও চেষ্টা করি এরকম বিষয়ে সহজ উপায় বলে দিতে।

 তাই আজকে আমি কোন একটা উপায় কথা না বলে ভুলের কথা বলবো।মিলনের সময় যে ভুল তার জন্য পুরুষের বীর্য খুব দ্রুত বের হয়ে যায় আর আপনি যদি এই ভুলটি এড়াতে পারেন তাহলে স্বাভাবিকভাবেই আপনি আপনার স্ত্রীর সঙ্গে দীর্ঘক্ষন মিলন চালিয়ে যেতে পারবেন।আর ভুলটি হচ্ছে অধিকাংশ পুরুষই রাতে রাতের খাবার গ্রহণ করার কিছুক্ষণ পরেই সে যখন বিছানায় যায় তখন বিছানায় গিয়ে স্ত্রীর সঙ্গে মিলন শুরু করে আর এই যে ভরা পেটে স্ত্রীর সঙ্গে মিলন করা, এটাই হচ্ছে চার যৌন মিলনের একটি মারাত্মক ভুল।বিবাহিত পুরুষদের জন্য সবথেকে ভালো উপায় হচ্ছে রাতের খাবার গ্রহণ করবে ঘুমাতে যাওয়ার দুই থেকে তিন ঘণ্টা আগে।এরপরে হাঁটাচলা করবে কিংবা হালকা ব্যায়াম করবে।ধরুন আপনি প্রতিদিন রাতেই যদি ১১ টার দিকে ঘুমাতে যান তাহলে আপনার রাতের খাবার গ্রহণ করতে হবে কমপক্ষে রাত ৮ টার মধ্যে।এরপর আপনি বাইরে হাঁটাচলা করতে পারেন কিংবা ঘরে হালকা ব্যায়াম করতে পারেন।এতে করে আপনার পেটের খাবার খুব দ্রুতগতিতে হজম হয়ে যাবে।

কারণ ভরাপেটে আপনি আপনার স্ত্রী স্বামীর সাথে ‍যদি মিলন করেন তাহলে আপনার পেট ভরা থাকার কারণে আপনি অল্প সময় মিলনের পরেও কিন্তু খুব দ্রুত ক্লান্ত হয়ে পড়বেন আর এই ক্লান্তির কারনে কিন্তু দ্রুত বীর্যপাত হয়ে যাবে।এই বিষয়টি আপনি খুব সহজভাবে বুঝতে পারবেন যেমন ধরুন আপনি যদি খুব ভরাপেটে থাকেন এরপর আপনি যদি ভারী কোনো কাজ করেন তাহলে কিন্তু বেশিক্ষণ আপনি সে কাজটি করতে পারবেন না।অল্প সময়ের মধ্যে আপনি ক্লান্ত হয়ে পড়বেন কিংবা হাঁপিয়ে যাবে আর যৌন মিলনে কিন্তু অত্যন্ত একটা পরিত্রান ব্যাপার আর ভরা পেটে এই পরিশ্রমের কাজ করতে গেলে কিন্তু আপনি অল্প সময়ে ক্লান্ত হয়ে পড়বেন এবং ক্লান্ত হয়ে পড়াটাই স্বাভাবিক।এছাড়াও গবেষণায় দেখা গেছে যে ভরাপেটে পুরুষের বীর্যের ঘনত্ব থেকে কম কিংবা বীর্য থাকে পাতলা আর বীর্য যদি পাতলা হয় স্বাভাবিক ভাবে ঘন বীর্য তুলনায় দ্রুত গতিতে বের হয়ে যাবে।

এখন হয়তো আপনার মাথায় একটা প্রশ্ন ঘুরপাক খাচ্ছে সেটা হচ্ছে যে রাতের খাবার গ্রহণ করার পরে বিছানায় গিয়ে যদি স্ত্রীর সঙ্গে মিলন করতে না পারি তাহলে স্ত্রীর সঙ্গে মিলন করবো কখন?

এর উত্তর হচ্ছে স্ত্রীর সঙ্গে মিলন করার সবথেকে উত্তম সময় হচ্ছে ভোর ৪-৬ টার মধ্যে।ভোরে মিলন করলে আপনি একসাথে অনেকগুলো সুবিধা পাবেন প্রথমত আপনার খাবারগুলো এই সময়ে হজম হয়ে যাওয়ার কারণে পেট খালি থাকবে তারপর আপনি দীর্ঘক্ষন পরিশ্রম করলেও সহজেই হাপিয়ে যাবেন না কিংবা ক্লান্ত হয়ে যাবেন না।

দ্বিতীয়তঃ একটা না চার-পাঁচ ঘণ্টা ঘুমিয়ে নেওয়ার কারণে আপনার শারীরিক ক্লান্ত ও দুর্বলতা সেটা দূর হয়ে যাবে যার ফলে আপনি শারীরিকভাবে অনেক ফুরফুরে এবং চাঙ্গা অনুভব করবেন এবং যৌনমিলনে কিন্তু আপনার কাছে অনেক আনন্দদায়ক মনে হবে।এছাড়াও গবেষণায় দেখা গেছে যে ২৪ ঘণ্টার মধ্যে ভোরের দিকে পুরুষের শরীরের যৌন উত্তেজনার যে হরমোন সেই হরমোনের মাত্রা থাকে অতিরিক্ত বেশি আর এই মাত্রা বেশি থাকার কারণে এই সময় যদি কোন পুরুষ তার স্ত্রীর সাথে মিলন করে তাহলে একটানা দীর্ঘ সময় ধরে বীর্যপাত ছাড়াই মিলন চালিয়ে যেতে পারে।

এখানে আরো একটা সহজ তথ্য দিলে আপনারা জিনিসটি আরো ভালোভাবে বুঝতে পারবেন।আপনারা হয়তো লক্ষ্য করবেন অধিকাংশ পুরুষের কিন্তু শরীরে কোন ধরনের যৌন উত্তেজনা না থাকলেও ভোরের দিকে তাদের লিঙ্গ কিন্তু একেবারে খাড়া হয়ে থাকে কিংবা শক্ত হয়ে থাকে, এর কারণ হচ্ছে ভোরের দিকে পুরুষের শরীরে যৌন উত্তেজক হরমোনের প্রভাব থাকে সব থেকে বেশি আর এই কারণে অধিকাংশ চিকিৎসকরা বলেন যে স্ত্রীর সঙ্গে যদি পুরুষ ভোরের দিকে মিলন করে তাহলে তারা দীর্ঘক্ষণ মিলন চালিয়ে যেতে পারে।
আশা করা যায় উপরের তথ্যগুলো দ্বারা বুঝতে পেরেছেন যে স্ত্রীর সঙ্গে কখন মিলন করা যাবে এর পাশাপাশি আরো বেশ কিছু সময় রয়েছে যেগুলো সময়ে কিন্তু স্ত্রীর সঙ্গে একেবারেই মিলন করা উচিত নয় যদি আপনি শারীরিকভাবে অসুস্থ থাকেন কিংবা মানসিকভাবে বড় ধরনের চিন্তা বা হতাশা গ্রস্থ থাকেন তাহলে এই অবস্থায় স্ত্রীর সঙ্গে মিলন করা থেকে বিরত থাকবেন।

তার শারীরিক অসুস্থতা এবং মানসিক চিন্তার কারণে দ্রুত বীর্যপাত হয়ে যাবে এতে করে আপনি স্ত্রীর সঙ্গে দীর্ঘ ক্ষণ মিলন চালাতে পারবেন না এছাড়াও আপনি যদি বিভিন্ন ধরনের ছোয়াচে বা যৌন রোগে আক্রান্ত হয়ে থাকেন তাহলে এ সময়টাতেও কিন্তু স্ত্রীর মিলন করা থেকে বিরত থাকবেন।

কারণ এই সময়টাতে যদি আপনি স্ত্রীর সঙ্গে মিলন করেন খুব দ্রুত বীর্যপাত হওয়ার সঙ্গে সঙ্গে নানা ধরনের সমস্যা সৃষ্টি হতে পারে এছাড়াও আপনার স্ত্রীও  এ ধরনের রোগে আক্রান্ত হতে পারে। এর পাশাপাশি আপনার স্ত্রী যদি এই ধরনের কোন রোগে আক্রান্ত হয়ে থাকে তাহলে মিলন থেকে বিরত থাকুন আর স্ত্রীর মাসিক চলাকালীন সময়ে কোন অবস্থাতেই  স্ত্রীর সঙ্গে মিলন করবেন না।

হস্থমৈথুন করে বীর্য আটকে রাখলে কি হয়
হস্থমৈথুন করে বীর্য আটকে রাখলে কি হয়
Trisha Krishnan New HD Photos Free Download 2020
Trisha Krishnan New HD Photos Free Download 2020
Ek Aatma Ki Kahani 2020 web series hindi Free watch And Download
Ek Aatma Ki Kahani 2020 web series hindi Free watch And Download
বাসর রাতে ভার্জিন মেয়ে চেনার উপায়
বাসর রাতে ভার্জিন মেয়ে চেনার উপায়
Admin
the authorAdmin
I hope you are enjoying this article. Thanks for visiting this website.

Leave a Reply