Friday, November 27, 2020
Health Tipsসেক্স টিপস

দ্রুত পেটের চর্বি কমানোর উপায় How to reduce belly fat fast

দ্রুত পেটের চর্বি কমানোর উপায় How to reduce belly fat fast

দ্রুত পেটের চর্বি কমানোর উপায় How to reduce belly fat fast নিচে বিসস্তারিত আলোচনা করা হলো:

দ্রুত পেটের চর্বি কমাবেন যেভাবে !
আপনাদের সব সময় অনেক অনেক ক্রইস থাকে, আমাদের খুব ভালোও লাগে ক্রইস গুলো তো মজার ব্যপার হলো- অনেকে খুব ওজন কমানোর জন্য অনেক এপাআর্টিস খোজেন , বা নিজে নিজে চেষ্টা করছেন । সব থেকে ঝামেলাই পড়েন ওজন কমাতে গিয়ে সেটা হলো পেটের চর্বি নিয়ে Ekchuali আমাদের মানব শরিরটা এমন ভাবে তৈরি বিভিন্ন

জায়গায় ডিপোষ্ট টিসু গুলো থাকে সেখানে ফেট গুলো যামে, এই ফেক্টটা মাজার অনেক রিজেন আছে এক একজনের বডি স্ট্রাকচার এক এক রকম । আমরা কিভাবে বসছি , কিভাবে শুয়ে থাকি, কিভাবে সারাদিনটা অতিবাহিতো করি তার উপর ডিপেন্ট করে কিন্তু বড়িতে ফেক্টটা Eastridge হয়। কোন রকম ফিজিকালি একটি ভেটিস না দিয়ে যদি Long time যদি আপনি বসে থাকেন তাহলে অটোমেটিক আপনার Benefits বাড়বে।যারা Long time Sitting job করেন তাদের জন্য এলাডিং যে Long time বসে আছেন সেখানে বসেই খাচ্ছেন, প্রয়োজন ছাড়া উঠছেন না তাদের অটোমেটিকলি বাড়বে এবং Office এ বসে Continuously আমরা চা Order করি সেটা Maximum টাইম Sugar দিয়ে খায় সেটা আমাদের Store হয়ে যায়।

So Benefits Store হওয়ার জন্য অনেক গুলো খাবারি দ্বায় তার মধ্যে ডিফ্রেএটিন আছে ,Sugar আছে একশ সিদ্দিক অফ কার্বোহাইড্রেট আছে যেটা  কার্বোহাইড্রেট এর নেছা হলো অটোমেটিক  Fat এ পরিনত হওয়া So অনেক সময় আছে গল্প করতে করতে অনেক চানাচুর খেয়ে ফেলাম, এক পেকেট Biscuits খেয়ে ফেলাম বা বসে একটা একটা পেঁয়ার বা দুটো Apples খেয়ে ফেলাম So অনেকের মাথায় থাকতে পারে যে এপেল পেঁয়ারা এগুলো তো Foods এগুলো তে কেন Fats হবে। Foods এ যেহেতু Foodtos থাকে তাও কিন্তু আপনি আপনার চাহিদা থেকে বেশি খেতে পারবে না তাহলে কিন্তু সেই Foods ও কিন্তু আপনার Fats এর পরিণত হবে তখন গিয়ে এটি Stores হয় এই ‍টিসু গুলো তখন জমতে থাকে Fats তখন আনইটিকালি দেখা যাবে কারেও Hip Side কারের belly Side এরকম বাড়তে থাকে। ‍So mostly বডি Septa নষ্ট করে দেয় যখন আমাদের একডুমিনাল Fat টা হয়ে যায়।এটাকে আমরা Piasept বলি এটাতেও কিছু কিছু নিয়ম আছে যারা এডুমিনের দিকে বাড়তে থাকে তারা বলবো  future তারা কিন্তু ডাইবেটিক এবং পেশারে ঝুকিতে যাচ্ছেন এবং হাটের ডিজেসস বা কোননিজি ক্যালের Problems তাদের হতে পারে। সে জন্য সব সময় Benefit এর ব্যাপারে অনেক Consalt হতে হবে। যারা Normally ওজন কমিয়ে ফেলেছেন কিন্তু শুধু মাত্র পেট বাকি এটা নিয়ে অনেকেই বলে যে কোন ভাবে পেটটা কমছে না ।So পুরুষ এবং নারীর বিভিন্ন কারণে ওজনটা বাড়তে পারে মেয়েদের Commonly হলো তারা Pregnancy গেলে তার পেটটা বাড়বে খুবি Natural,Pregnancy পরর্বতি সময় কিন্তু তাকে এই ব্যাপারে Consalt হতে হবে।So Simple কিছু টিপস দিয়ে যে belly Fat টা যখন Total ওজন কমানোর পর যদি শুধু একডুমিনাল Fat টাই থাকে তখন যেটা করবেন Regular যে পানিটা খাবেন সেখানে Minimum সারাদিনে তিন গ্লিস কুসুম গরম পানি খাবেন অর্থাৎ মিনবিলের পরে পানিটা এক গ্লিস করে কুসুম গরম পানি খাওয়ার Plan করবেন। বডিকে ডিটোক্স করতে সব সময় আমরা বলি সেই ডিটোক্সটা Ekchuali Mineral water দিয়ে করবেন।অর্থাৎ সারাদিনে যেন ১২-১৫ গ্লিস থেকে Regular যেন আপনার বায়ুটা Clear থাকে, খাবারের মাঝখানে কোন পানিটা না নিয়ে আপনি খাবার শেষ করে এক ঘন্টা পরে পানি খাবেন অবশ্যই যে খাবারটাকে খাচ্ছেন সেই খাবারটাকে খুব ভালো ভাবে চিবিয়ে খাবেন।খাবার যখন আপনি চিবিয়ে খাবেন আপনার ক্যালডি বান্ড হতে থাকবে অটোমেটিক তখন আপনার অল্প খাবার প্রয়োজন হবে।যখন আপনি খুব দ্রুত খাবার খাবেন Convention বেশি হবে Istema full হয়ে যাবে তখন এফট্রেবেলি Fat হতে শুরু করে দেয়

দ্রুত পেটের চর্বি কমানোর উপায় How to reduce belly fat fast
দ্রুত পেটের চর্বি কমানোর উপায় How to reduce belly fat fast নিচে বিসস্তারিত আলোচনা করা হলো:

এবং অনেকে আছে যে খাবার খেয়ে সাথে সাথে শুয়ে পড়ে এটা কিন্তু একডুমিনাল Fat এর একটা কারণ। সুতরাং এই নিয়ম গুলোক আগে বাদ দিতে হবে যখন হয়ে গেছে ভুডি তখন যেটা করতে হবে ভিড্রোয়স ওর্য়াকিং বলি আমরা Everyday যেমন (30-45) Minutes একটা ওয়াকিং থাকে একে বারে Jogging করে যেন আপনি কমাতে পারেন। যাদের পক্ষে Jogging করা Possible না তারা তার সাবার মধ্যে একটা রুম লাগিয়ে অনেক সময় আছে Music ছেড়ে সে Dance করতে পারে সেটাতো কিন্তু বেলি Fat কমে যায়।Bally Fat এর জন্য আমি অনেক সময় বলে থাকি যে একটু টাইট ফিট, অনেকে আছেন একটু Jeans paint  বা লেগিংস পড়ে, অর্থাৎ যখন আপনি হাটবেন তখন ওই টাইমটাতে আপনি করবেন আপনি দিনি Minimum চেষ্টা করবেন (6-7) ঘন্টা একটু ফিটিং পোশাক পড়ার জন্য যখন আপনি চেয়ারে বসে থাকেন অথবা হাটেন এই টাইমটাই। তবে অবশ্যই খাবারের সময় কোন টাইট ফিট কিছু পড়বেন না ওই সময় আপনাকে লুচ রাখতে হবে অনেকে আছে বেল্ট Use করেন বেল্টও কিন্তু খাবারের সময় বা ঘুমানোর সময় আপনাকে খুলে রাখতে হবে, বাকি টাইমটাতে আপনি Use করবেন । আর সবচেয়ে Inprint হলো আপনার বসার যে Projection টা সেটা খুব ঠিক করতে হবে একেবারেই সজা হয়ে বসতে হবে সব সময়ের জন্য অনেকে আছেন একটু পেট ভাজ করে বসে সেই ক্ষেতে তখন কিন্তু বেলি Fat গুলো জমে যায় বা ইসটেক্সরটা নষ্ট হয়ে যায়।বডি স্ট্রাকচার আপনি কিভাবে হাডছেন কিভাবে বসছেন তার উপর ডিপ্টে করেবে।আর একটা এক্সসাই আপনাদের বলে দেই সেটা হল Building practice।

Everyday Breakfast,Lunch,Dinner তিনটা মেজরমিলের আগে Building practice করবেন অর্থাৎ লম্বা শ্বাস নিয়ে আপনি ১০ সেকেন্ড শ্বাসটা বন্ধ রাখবেন এরপর আসতে করে আপনি আপনার মুখ দিয়ে শ্বাসটা ছেড়ে দিবেন। আপনি যখন এটা করবেন বডিটোংটা ঠিক হয়ে যাবে এবং যার ফ্রিগার স্ট্রাকচার যেরকম আসতে আসতে আপনার বেলিটা কমতে থাকবে তবে অবশ্যই আপনাকে কিন্তু সময় দিতে হবে।আর কিছু খাবার আছে যেটা বেলি Fat কমাতে সাহায্য করে সেটা হল টক দই, টক দই এরসাথে আপনি গোল মরিজ বা কালি জিরা দিতে পারেন।প্র্যকটিং জাতীয় যে Foods আছে যেই Foods এ জেলি হয় এপেল,পিঁয়ারা এগুলেতে জেলি হচ্ছে স্ট্রবেরি এগুলো আপনার খাদ্য তালিকায় রাখবেন।So প্রাকটিং কিন্তু বেলি Fat কমাতে সাহায্য করবে তাবে ধৈর্য্য সহকারে কমাতে হলে আপনাকে Minimum (2-3) মাস সময় দিতে হবে তার পাশাপাশি এসপেসালি বেলি একছোছাইস করবেন অটোমেটিকালি দেখবেন চলে যাবে। সব সময়য়ের জন্য গরম পানি খাওয়ার জন্য একটা প্রকটিস করুন তাহলে আপনি যে ধরনে Fat টি খাননা কেন সেটা আপনার বডিতে কিন্তু জমতে পাবে না।

Source: পুষ্টিবিদ আয়শা সিদ্দিকা

সঠিক উপায়ে জন্মনিয়ন্ত্রণ পদ্ধতি পুরুষ এবং মহিলাদের জন্য
সঠিক উপায়ে জন্মনিয়ন্ত্রণ পদ্ধতি পুরুষ এবং মহিলাদের জন্য বিস্তারিত দেথতে ক্লিক করুন

যেখানে আংগুল দিলে মেয়েরা জোর করে সহবাস করবে bangla sex tips 2020
যেখানে আংগুল দিলে মেয়েরা জোর করে সহবাস করবে bangla sex tips বিস্তারিত দেথতে ক্লিক করুন

Admin
the authorAdmin
I hope you are enjoying this article. Thanks for visiting this website.