Wednesday, November 25, 2020
সেক্স টিপসHealth Tips

পুরুষাঙ্গ পিচ্ছিল পানি বের হওয়া কতটা খারাপ নাকি ভালো ?? ✖️ sex health tips

পুরুষাঙ্গ পিচ্ছিল পানি বের হওয়া কতটা খারাপ নাকি ভালো sex health tips

পুরুষাঙ্গ পিচ্ছিল পানি বের হওয়া কতটা খারাপ নাকি ভালো ?? আমি যখন আমার গালফ্রেন্ড এর সাথে কথা বলি এতে আমার কামরস বের হয় এতে করে আমি নামাজ ও আদায় করতে পারিনা এর সমাধান কি আর কি করলে কামরস আর বের হবে না আসলে কামরস বের হলে আমার শারিরিক কোন ক্ষতি হবে কি না ??????
উত্তরঃ

আসলে আপনি যদি আপনার গালফ্রেন্ড এর সাথে কোনো বাজে কথা না বলেন তাহলে কোনো কামরস বের হওয়ার কথা না , কারণ পুরুষের মনে যদি কোন উত্তেজনা না থাকে তাহলে কিন্তু পুরুষের অঙ্গ দিয়ে কোন কামরস বের হয় না।



মনে রাখবেন পুরুষ অঙ্গ দিয়ে কামরস বের হলে এটি পুরুষের জন্য খারাপ না বরং এটা উপকারি কারণ পুরুষ যখন প্রসাব করে তখন কছিু টা প্রসাব লিঙ্গের নালিতে জমা থেকে যাই পরবর্তীতে যোন মিলন করার সময় পুরুষের যখন বীর্য বের হয় তখন পুরুষের বীর্যর মধ্যে থাকা অসংক্ষ শুক্রানু কিন্তু প্রসাবের এই খারের সঙ্গে মিশে  ক্ষতিগ্রস্থ হতেপারে। কিন্তু বীর্য পাতের আগে পুরুষের লিংগ দিয়ে যখন এই কামরস বের হয় তখন এই কামরস প্রসাব এর এই ক্ষতিকর রাশায়নিক উপাদান গুলোকে নষ্ট করে দেয়। এবং পুরুষের বির্জে থাকা শুক্রানু সুস্থ সাভাবিক ভাবে বের হতে পারে সেই পথ তৈরি করে দেই ।

যে সকল ছেলেদের বিয়ে হয়নি বা যে সকল ছেলেরা তাদের স্ত্রিদের কাছ থেকে দূরে রয়েছে তারা যখন তাদের গালফ্রেন্ড বা স্ত্রী সাথে ফোনে কথা বলে তখন কিন্তু তাদের মনে একধরনের যৌন উত্তেজনা কাজ করে । এই যৌন উত্তেজনা  হওয়ার কারনেই কিন্তু তাদের লিঙ্গ দিয়ে কামরস বের হয়ে আসে।

কিছু কিছু পুরুষের প্রচুর পরিমানের কামরস বের হতে পারে ,আবার কারের কম আবার কারোর এক বারেই বের হয়তো কামরস হয় না।

সাধারণত একবার যৈান উত্তেজনাই পুরুষের লিঙ্গ দিয়ে সর্বোচ্চ  03 (তিন) মিলি পযন্ত কামরস বের হতে পারে ।



মনে রাখবেন পুরুষের বীর্য পাতের আগে যে কামরষ বের হয় এতে কিন্তু পুরুষের গোসল ফরজ হয় না  শুধু মাত্র পুরুষের উজু ভেঙ্গে যাই । এই কামরস বের হলে আপনি কিন্তু শুধু পুরুষ লিঙ্গ ধুয়ে আবার নামাজ আদায় করতে পারবেন। এর জন্য আপনার গোসল করতে হবে না। কামরস যদি আপনার কাপড়ে লাগে তাহলে ঐ জায়গা ধুয়ে যদি আপনি নামাজ আদায় করেণ তাললে নামাজ পড়া যাবে।

কিন্তু আপনার যদি বীর্য বের হয়ে যাই তাহলে আপনার উপর উজু ও গোসল দুইটিই ফরজ হয়ে যাবে।

Source: ডাক্তার ফারহানা

নিচে আরো কিছু প্রশ্ন এবং উত্তর:-
  1. যে খাবার গুলো খেলে ঘন্টার পর ঘন্টা সেক্স ✖️ করতে পারবেন
  2. পুরুষাঙ্গ পিচ্ছিল পানি বের হওয়া কতটা খারাপ নাকি ভালো ??
  3. যেখানে আংগুল দিলে মেয়েরা জোর করে সহবাস করবে bangla sex tips
  4. ঘন ঘন হস্তমৈথুন করলে কি হয়? প্রস্রাবে জ্বালাপোড়া ব্যথা হয়?
Admin
the authorAdmin
I hope you are enjoying this article. Thanks for visiting this website.