Friday, November 27, 2020
Health Tipsসেক্স টিপস

বাসর রাতে কি কি করতে হয় এ রাতে সহবাস করা উচিত ?

বাসর রাতে কি কি করতে হএ রাতে সহবাস করা উচিত

বাসর রাতে কি কি করতে হয় এ রাতে সহবাস করা উচিত ?
বিয়ের আগে আমাদের অনেকেই অনেক রকমের কথা বলে কেউ বলে বাসর রাতে বিড়াল মারতে হবে আবার কেউ বলে বাসর ঘরে মিলন করা ঠিক নয়।

আমাদের মধ্যে অনেকেই রয়েছে যারা মনে করেন বাসর রাতে স্ত্রীর সঙ্গে মিলন করা ঠিক নয় বরং 1-2 দিন অপেক্ষা করে তারপরে স্ত্রীর সঙ্গে মিলন করা উচিত। আবার অনেকেই বলে থাকি যে বাসর রাতে মিলন করতে হবে। এই দুটি ব্যাপার নিয়েই যারা নতুন বিয়ে করবে তারা অনেক দ্বিধা দ্বন্দের মধ্যে পড়ে যায়। আমাদের দেশে যখন কোনো ছেলের বিয়ে হয় তখন বাসর রাতের আগমুহূর্তে ছেলের বন্ধু বান্ধব দুলাভাই এর মত লোকজন এটা বলেন যে বাসর রাতে বিড়াল মারতে হবে এই কথা দ্বারা ছেলেকে এটাই বোঝায় বাসর রাতে স্ত্রীর সঙ্গে দীর্ঘ সময় ধরে মিলন করতে হবে এবং এই রাতে স্ত্রীকে চরম সুখ দিতে হবে এমন ভাবে মিলন করতে হবে যাতে এই রাতেই স্ত্রী আপনার উপর পুরো পুরি সন্তুষ্টি হয় এবং আপনার স্ত্রীর কখনোই যাতে আপনাকে দুর্বল মনে করতে না পারে। অনেকেই এটা মনে করে যে বাসররাতে যদি বিড়াল মারতে না পারে কিংবা ঠিকমত স্ত্রীর সঙ্গে মিলন করতে না পারে তাহলে স্ত্রীকে কিন্তু সারা জীবনের মতো স্বামীর ঘাড়ে চেপে বসবে। আসলে এই কথাগুলো সবগুলোই ভিত্তিহীন কোন ভিত্তি নেই।

বাসর রাতে কি কি করতে হএ রাতে সহবাস করা উচিত

আবার কেউ যদি বলে বাসর রাতে স্ত্রীর সঙ্গে মিলন করা যাবে না বরং 2-1 দিন অপেক্ষা করার পরে তারপর স্ত্রীর সঙ্গে মিলন করতে হবে। এটাও কিন্তু একেবারেই ঠিক নয়। বরং এই বিয়ের মাধ্যমে আপনার স্বামী স্ত্রীর যেকোনো সময় একে অপরের সঙ্গে মিলন করার অনুমতি পেয়ে গেলেন। সুতরাং আপনারা চাইলে বাসর রাতে কিংবা যে কোনো সময় একে অপরের সঙ্গে মিলন করতে পারেন। যেহেতু আমাদের দেশে বিয়ের আনুষ্ঠানিকতা শেষ হতে অনেক সময় লাগে সকাল থেকে গভীর রাত পর্যন্ত বিয়ের আনুষ্ঠানিকতা গুলো চলতে থাকে আর এই কারণে পাত্র এবং পাত্রী উভয় অনেক বেশি ক্লান্ত থাকে এবং দুজনের শরীরের উপর কিন্তু অনেক বেশি ধকল যায়। তাই অনেক বিশেষজ্ঞরা বলে যেহেতু পাত্র-পাত্রী উভয় ক্লান্ত থাকে তাই বাসর রাতে দুজনেই শারীরিক মিলনে লিপ্ত না হয়ে এর পরের দিন মিলন করলে তাদের দুজনের কাছেই অনেক আনন্দময় মনে হবে।

যেহেতু বাসর রাতে পাত্র-পাত্রী ক্লান্ত থাকে বাসর রাতে মিলন করে তাই হয়তো তাদের দুজনের কাছে অতটা আনন্দময় মনে হবে না। বিয়ের পরে আপনারা স্বামী-স্ত্রী হওয়াতে অনেকবার মিলন করবেন তবে এগুলো মনে রাখবেন না কিন্তু বাসর রাতে বা বিয়ের পরে যখন আপনার মিলন করবেন সেটা কিন্তু আপনাদের স্বামী স্ত্রীর সারা জীবন মনে থাকবে। এজন্য বাসর রাতে আপনার যদি নিজেদেরকে খুব বেশি ক্লান্ত মনে না করেন কিংবা মিলনের জন্য যদি নিজেদের প্রস্তুত মনে করেন তাহলে আপনারা বাসর রাতে মিলন করতে পারেন, কিন্তু নিজেদের যদি খুব বেশি ক্লান্ত মনে করেন তাহলে এই রাতে সরাসরি মিলন না করে বরং দুজনের মধ্যে হালকা কথাবাত্রা বা দুজন দুজনকে হালকা আদর করে রাতটা কাটিয়ে দিতে পারেন এবং পরের দিন মিলন করতে পারেন। আর বাসর রাতে স্ত্রীর সঙ্গে মিলন করতেই হবে কিংবা বাসর রাতে বিড়াল মারতে হবে এই কথাগুলো সম্পূর্ণ ভিত্তিহীন। তাই এই কথাগুলো মাথায় রাখার কোনো প্রয়োজন নেই।

আপনারা পড়ছেন: বাসর রাবাসর রাতে কি কি করতে হয় এ রাতে সহবাস করা উচিত ?

যারা নতুন বিয়ে করছেন তাদের জন্য নিম্নলিখিত কিছু আলোচনা রইল।

প্রথমত নববধূরা মেহেদী ব্যবহার করবে, অলংকার ব্যবহার করবে এবং সুন্দর উত্তম জামা কাপড় পড়ে নিজেকে সজ্জিত করবে যাতে বিয়ের রাতে প্রথম তাকে দেখে স্বামী আকর্ষণীয় অনুভব করে। এরপর পুরুষ সালাম দিয়ে বাসর ঘরে প্রবেশ করবে এবং নিজের নববধূকে সাথে নিয়ে দুই রাকাত নামাজ আদায় করবে। এরপর স্বামী স্ত্রীর সঙ্গে খুব ভালোভাবে পরিচিত হয়ে নেবে।

স্বামী তার স্ত্রীর সঙ্গে দেনমোহরের বিষয়ে আলোচনা করবে এবং দেনমোহর দিয়ে দিবে। যদি দেনমোহর পরিশোধ করতে না পারে তাহলে অবশ্যই স্ত্রীর কাছে থেকে সময় চেয়ে নেবে। এরপর স্বামী স্ত্রী উভায় চাইলে বাসর রাতে কিংবা পরের দিন যেকোনো সময় যেকোনো দিন একে অপরের সঙ্গে মিলন করতে পারবে এটা সম্পূর্ণ তাদের নিজের ইচ্ছার উপরে নির্ধারণ করে।
Source: ডাক্তার ফারহানা

চুল পড়ার কারণ এবং টাক মাথায় নতুন চুল গজানোর ঘরোয়া টিপস
চুল পড়ার কারণ এবং টাক মাথায় নতুন চুল গজানোর ঘরোয়া টিপস
মেয়েদের স্তন টাইট ও খাড়া করার উপায় - ব্রেস্ট ঝুলে গেলে করণীয়
মেয়েদের স্তন টাইট ও খাড়া করার উপায় – ব্রেস্ট ঝুলে গেলে করণীয়
Roulette (2020) Addatimes Originals Bengali Short Film
Roulette (2020) Addatimes Originals Bengali Short Film
Baby Nayanthara Latest hot and sexy Photos Nayanthara Chakravarthy
Baby Nayanthara Latest hot and sexy Photos Nayanthara Chakravarthy
Admin
the authorAdmin
I hope you are enjoying this article. Thanks for visiting this website.

Leave a Reply