Health Tips

মেয়েদের কোথায় হাত বা আঙ্গুল দিলে জোর করে সহবাস করবে

যেখানে আংগুল দিলে মেয়েরা জোর করে সহবাস করবে bangla sex tips 2020

মেয়েদের কোথায় হাত বা আঙ্গুল দিলে জোর করে সহ*বাস করবে: অনেকেই জানেনা মিলনের আগে স্ত্রীরকে কিভাবে উত্তে*জিত করতে হয়, কোন কোন জায়গায় হাত দিতে দূত প্রস্থুত করে নেবে তার স্ত্রীকে। অনেকেই এটা বলে শত আদর করার সত্তেও তাদের স্ত্রী উত্তে*জিত হয় না বা তেমন তিপ্তি পাইনা।

তাই আজ এই বিষয়টি খোলামেলা ভাবে বোঝানোর চেষ্টা করবো: অধিক অংশ পুরুষ মিলনের সময় অতিরিক্ত উত্তে*জিত হয়ে পড়ে এবং তাদের লিঙ্গ শক্ত হয়ে যায় আর তখনি তারা মিলন শুরু করতে চাই। কিন্তু মহিলারা পুরুষের মতো এতো তারাতারি উত্তে*জিত হয় না । বরং তাদের উত্তে*জিত করতে একটু সময় প্রয়োজন এবং বিশেষ কিছু কৈশল এর প্রয়োজন হয়। মিলনের আগে যদি আপনার স্ত্রীকে ভালোভাবে উত্তে*জিত না করেন তাহলে তার যৌ*ন অংগে কামরষ আসবে না ।আর তার যৌ*ন অংগে যদি কামরষ না আশে তাহলে আপনার এবং আপনার স্ত্রী দুজনের ই মিলন করতে ভালো লাগেবে না। স্ত্রীকে উত্তে*জিত না করা ছাড়ায় আপনি যদি মিলন শুরু করেন আপনার বীর্য বের হয়ে গেলেও আপনার স্ত্রীর কিন্তু তিপ্তি হবে না। এক্ষেত্রে আপনার স্ত্রী কিন্তু অসষ্টুষ্ট থাকবে। এ জন্য আপনার জেনে নিতে হবে আপনার স্ত্রীর শরিলের কোন কোন জায়গায় হাত দিলে তার উত্তে*জিত বাড়ে। প্রায় অধিক অংশ মেয়ের তাদের শরিলে স্তনের দুই বোটায় আঙ্গুল দিয়ে আলতো করে ঘোসলেই বা আলতো করে টিপলে বা আলতো করে বোটা মুখে নিয়ে চুষলে তারা উত্তে*জিত হয়ে পড়ে


এর পাশাপাশি আপনার স্ত্রীর পেটে, গলায়, ঘাড়ে, পিঠে এবং তার দুই উরুতে আপনি হাত দ্বারা আদর করতে পারেন চাইলে আপনি চুমুও খেতে পারেন। এর পাশাপাশি আপনার স্ত্রীর শরিলে একটি গোপন অংগ রয়েছে সেখানে আপনি মাত্র দুই মিনিট বা তার ও অলপো সময়ে হাত দিয়ে নাড়া চাড়া করেন তাহলে আপনার স্ত্রী যৌ*নতায় অনেক উত্তে*জিত হয়ে পড়বে। এটাকে মহিলাদের গোপন শুয়িজ বলা হয়ে থাকে। আর এ শুয়িজটি হচ্ছে মহিলাদের যৌ*ন অংগে উপরে যে দানাদার জায়গায়টি রয়েছে এটাকে বলা হয় ভঙ্গাং*কুর । মিলনের সময় আপনি যদি আপনার স্ত্রীর স্তনে, পেটে, গলায়, ঘাড়ে, পিঠে এবং তার দুই উরুতে আপনি হাত দ্বারা আদর সাথে সাথে তার ভঙ্গাং*কুর হাত দিয়ে 2 মিনিট নাড়া চাড়া করেন তাহলে দেখবেন আপনার স্ত্রী খুব তারা তারি উত্তে*জিত হয়ে পড়েছে।

যেখানে আংগুল দিলে মেয়েরা জোর করে সহবাস করবে bangla sex tips 2020
যে সমস্ত পুরুষেরা মিলন করার জন্য বিভিন্ন ওষুধ খেয়ে থাকেন তারা এই পদ্ধতি প্রয়োগ করে দেখতে পারেন মিলোনের সময় আপনার স্ত্রী*র গোপন জায়গায় আঙ্গুল দিয়ে উপরে নাড়া চাড়া করলে 2-3 মিনিটে আপনার স্ত্রীকে তিপ্তি এবং আপনিও তিপ্তি পাবেন আপনার আর কোনো ওষুধ খাওয়ার প্রয়োজন পড়বে না।

Source: ডাক্তার ফারহানা

Admin
the authorAdmin
I hope you are enjoying this article. Thanks for visiting this website.