Thursday, November 26, 2020
Health Tipsসেক্স টিপস

মোটা বা চিকন কেমন মেয়েদের সাথে সহবাস করলে বেশি মজা পওয়া যায়

মোটা বা চিকন কেমন মেয়েদের সাথে সহবাস করলে বেশি মজা পওয়া যায়2

মোটা বা চিকন কেমন মেয়েদের সাথে সহবাস করলে বেশি মজা পওয়া যায় :
আজকে আমাদের আলোচনার বিষয় হচ্ছে কোন ধরনের মেয়ের সঙ্গে সেক্স করে বেশি মজা।

বিয়ের আগে অধিকাংশ ছেলে এই প্রশ্ন ঘুরপাক খেতে থাকে যে কোন ধরনের মেয়েরা বিছানায় বেশি মজা দিতে পারবে কোন ধরনের মেয়েদের সঙ্গে মিলন করে বেশি মজা পাওয়া যায়?

মোটা মেয়েদের সঙ্গে মিলন করলে কি বেশি মজা নাকি চিকন মেয়েদের সঙ্গে মিলন করলে বেশি মজা পাওয়া যায় আবার অনেকেই মনে করে থাকেন চিকন বা মোটা কোনটাই না।মিডিয়াম মেয়েদের সঙ্গে মিলন করে বেশি মজা।আজ এই আলোচনার মধ্যে আপনাদের সব ভুল ভেঙে যাবে।

মোটা এবং চিকন মেয়েদের সঙ্গে মিলন করে কিছু আলাদা আলাদা মজার ব্যাপার আছে।যেমন মোটা মেয়েদের শরীরে চর্বি বেশি থাকে তাই তাদের জড়িয়ে ধরে আদর করতে বেশি মজা লাগে মোটা মেয়েদের যেখানে হাত দেবেন সেখানেই ধরার মত কোন না কোন কিছু পাবেন তাছাড়া মিলনের সময় মোটা মেয়েদের তৃপ্তি দেওয়া চিকন মেয়েদের তুলনায় কিছুটা সহজ তবে মোটা মেয়েদের বেশ কিছু সমস্যাও আছে যেমন মোটা মেয়েদের শরীরের চর্বি বেশি থাকার কারণে তাদের নাড়াচাড়া করতে কষ্ট হয় তাছাড়া বিয়ের পর অনেকের স্ত্রীকে কলে উঠিয়ে সহবাস করতে চায়। তখন কোন স্ত্রী মোটা হলে কোলে নিয়ে সহবাস করা সম্ভব হয়ে ওঠেনা। তাছাড়া এমন কিছু পজিশন আসে যেসব পজিশনে মোটা মেয়েদের সঙ্গে সহবাস করা যায় না

মোটা বা চিকন কেমন মেয়েদের সাথে সহবাস করলে বেশি মজা পওয়া যায়2

এবার আসা যাক চিকন মেয়েদের সঙ্গে সহবাস করলে কেমন লাগে।

চিকন মেয়েদের সঙ্গে মিলন করার একটা অন্যতম মজা কারণ চিকন মেয়েদের শরীরে এক রকম কারেন্ট থাকে তাদেরকে মাত্র 2 মিনিট আদর করলেই তারা সহবাসের জন্য পাগল হয়ে যায় কারণ তাদের দুই মিনিট আদার করার কারনে তাদরে লিংঙ্গ পানি এসে যায়।তাছাড়া চিকন মেয়েরা অনেক সময় ধরে মিলন করতে পারে চিকন অর্থাৎ মেয়েদের মেশিন খুব দ্রুত গরম হলেও এদের যৌনচাহিদার জ্বালা খুব দ্রুত মেটেনা।চিকন মেয়েদের সঙ্গে মিলনের আরেকটি মজা হলো মিলনের সময় চিকন মেয়েরা নিচ থেকে কামড়ে ধরে, এর মানে হলো চিকন মেয়েরা উত্তেজনায় আপনাকে খেয়ে ফেলতে চাইবে।


তাছাড়া চিকন মেয়েদের ওজন কম হওয়ার কারণে তাদেরকে খুব সহজেই কোলে উঠিয়ে সহবাস করা যায়। তবে চিকোন কোন মেয়েদের সঙ্গে মিলন করার কিছু খারাপ দিকও আছে কারণ চিকন মেয়েদের সব জায়গাতে শুধু হাড্ডি আর হাড্ডি। মেয়েদের কে জড়িয়ে ধরলে মাঝে মাঝে আপনার মনে হবে যে আপনি একটা কাঠের পুতুল কে জড়িয়ে ধরে আছেন। তাছাড়া সহবাসের সময় চিকন মেয়েদের খুব সহজেই আউক হয়না এটা খুব বড় একটা সমস্যা। আবার চিকন মেয়েদের নিয়ে বাইরে গেলে তাদেরকে বউ বলে মনে হয় না। মনে হয় পিচ্চি পাচ্চা। বিশেষজ্ঞরা বলেছেন মোটা মেয়েদের তুলনায় চিকন মেয়েরা খুবই সংসারিক হয়।

এখন যে বিষয়টি বলব সেটা সবথেকে গুরুত্বপূর্ণ ব্যাপার।

এখন আপনারা হয়তো বা একটু ধারনা করতে পেরেছেন যে বেশি মোটা মেয়ে বিয়ে করলেও জ্বালা আবার চিকন মেয়ে বিয়ে করলেও জ্বালা ।সবথেকে বেশি ভালো এবং সবথেকে বেশি মজা পেতে হলে কোন ধরনের মেয়ে বিয়ে করবেন তা হল কিছু কিছু মেয়ে আছে মোটা কিন্তু শরীরে কোনো চর্বি নেই এইসব মেয়েদের বুকের দুধ চিকন মেয়েদের তুলনায় একটু বড় হয় ।এদের কোমর একটু মোটা হয় এবং কোমর অসাধারণভাবে বাঁকানো থাকে। বিশেষ করে এদের পেটে কোনো চর্বি থাকে না ।বিছানায় এসব মেয়েদের কোন তুলনা হয় না ।এইসব মেয়েরা যেমন মজা দিতে পারে তেমনি এক সময় মজা আদায় করে নিতে পারে।

Source: Doctor Simu (youtube)

মেয়েদের মাসিক চলাকালীন সময় কিভাবে সহবাস করতে হয়
কখন সহবাস করলে বাচ্চা হয়সন্তান নেয়ার সঠিক সময় কখন
পুরুষাঙ্গ পিচ্ছিল পানি বের হওয়া কতটা খারাপ নাকি ভালো sex health tips
দ্রুত পেটের চর্বি কমানোর উপায় How to reduce belly fat fast

Admin
the authorAdmin
I hope you are enjoying this article. Thanks for visiting this website.

Leave a Reply