Sunday, November 29, 2020
Health Tips

লম্বা হওয়া ৮ টি সহজ এবং বৈজ্ঞানিক প্রাকৃতিক উপায়ে

লম্বা হওয়া ৮ টি সহজ এবং বৈজ্ঞানিক প্রাকৃতিক উপায়ে

লম্বা হওয়া ৮ টি সহজ এবং বৈজ্ঞানিক প্রাকৃতিক উপায়ে নিচে বিস্তারিত

ইংলেন্ডের আধুনিক ALICE ROBINSON অনেক অনেক পদ্ধতি পরীক্ষা করে দেখেছেন, এবং সপ্তাহে 0.5 Inch/1.2 cm লম্বা হয়ে দেখাতে সক্ষম হয়েছেন।এছাড়া ও তিনি মেরুদন্ডকে 0.003-0.007 Inch পর্যন্ত বৃদ্ধির কোষল দেখিয়েছেন ।

লম্বা হওয়া ৮ টি সহজ এবং বৈজ্ঞানিক প্রাকৃতিক উপায়ে চলুন লম্বা হওয়ার ৮টি সহজ ট্রিক্স জেনে নেওয়াযাক

আপনি হয়তো জানেন না প্রকৃতিক ভাবে ঘুমের মধ্যে আপনার উচ্চতা বৃদ্ধি পাই।চিত হয়ে ঘুমাইলে 0.1 ইঞ্চি বা 5 মিমি বৃদ্ধি পেয়ে থাকে।আপনার এই উচ্চতা কিছু Exercise এর মাধ্যেমে বৃদ্ধি করতে পারেন।(যদি আপনি এই গোপন ট্রিক্স গুলো ফলো করেন তাহলে আপনার উচ্চতাকে অনায়াসে বাড়িয়ে নিতে পারবেন ।সাধারণতো ২৫ বছর রয়স পর্যন্ত প্রাকৃতিক ভাবে উচ্চতা বৃদ্ধি সম্ভব। কিন্তু আজ আমরা যে বিষয় নিয়ে আলোচনা করবো এগুলো ৩৫ বছর বয়সের মানুষ পর্যন্ত ফলো করে নিজের উচ্চতাটা কে বাড়য়ে নিতে পারবেন।

Exercise গুলোর মধ্যে #Numbe 1 এ আছে বাইসাইকেল চালানো।বাইসাইকেল চালিয়ে উচ্চতাকে বাড়িয়ে নিতে চাইলে প্রথমে আপনার সাইকেলের ছিটটি একযাষ্ট করে নিতে হবে এর জন্য আপনার বসার জন্য আপনার সাইকেলের ছিটটি এমন উচ্চতা উঠাতে হবে যেন পেডেল ঘুরালে হাটু সম্পুর্ণ সোজা হয়, তবে অবশ্যই খেয়াল রাখবেন ছিটটি যেন বেশি উচ্চু হয়ে না যায় এতে আপনার হাটু জয়েন্টের ক্ষতি হতে পারে।প্রতিদিন আপনার অন্তত ১ ঘন্টা বাইসাইকেল চালানো উচিত। যদিও প্রথম দিকে পেশিতে খুব বেশি চাপ দেওয়া উচিত না এই প্রকৃয়াটি ধিরে ধিরে করতে হবে।আপনি ধিরে ধিরে সময় এবং দূরত্ব পাতে পারেন এটি আপনার উচ্চতা বাড়াতে সহযোগিতা করবে।

#Number:2 বারে ঝুলে থাকা।এটা বেশ কর্যকারি পদক্ষেপ আপনাকে উঠা নামা করার দরকার নেই, যতখন সম্ভব এটাতে ঝুলে থাকলেই হবে।তবে এখানেও ধিরে ধিরে সময় বাড়তে হবে।এটা আপনার মেরুদন্ড এবং বাহু পেশির সম্প্রসারেন সহায়তা করবে।আপনার বাহু পেশিতে শক্তি শালি করে প্রতেকদিন  এক থেকে দুই মিনিট ঝুলে থাকায় যথেষ্ঠ। 

#Number:3 কাধের উপর দাড়ানো এই পদ্ধতিটা কাধের উপর ভর করে পা কে উপুড় করে রাখেন দুই হাতকে এভাবে ব্যবহার করবেন যেন পা পড়ে না যায় না হলে আপনার ঘডে পচন্ড ব্যাথা পেতে পারে।এই কাজে আপনি চাইলে অন্য কারো সাহায্য নিতে পারেন।

#Number:4 (কোবরা অনুশীলন) । এটা অনেকটা সাপের মত মাথা উচু করে এটা আপনার মেরুদন্ডকে সোজা করবে এবং নিতঅঙ্গের করণ কে সুন্দর করবে।একটা যে ভাবে করবেন. প্রথমে পেটের উপর উপুর হয়ে পায়ের উপর ভর করে দুই হাত সামনের দিকে দিয়ে মাথা যত সম্ভব উচু করতে হবে তবে খেয়াল রাখবেন দুই কনুই যেন সজা সুজি থাকে। সেই সাথে ধিরে ধিরে পিছনের দিকে আপনার মাথেকে নুয়াতে চেষ্টা করুন।৩০ সেকেন্ডস পর আবার আস্তে আস্তে রিলসক পজিসনে চলে আসুন।

#Number:5 দেহকে ভাজ করা। দুই পা সেজা সুজি রেখে কোমর বেকিয়ে মাথা নিচু করে দুই হাত পায়ের পাতা ইস্পসো করা।যত সম্ভব পা দুটো সোজা রাখার চেষ্টা করুন।এবং মাথা আস্তে আস্তে হাটুর কাছে নুয়াতে চেষ্টা করুন। ধিরে ধিরে হাতের আঙ্গুল গিয়ে পায়ের আঙ্গুল ইস্পসো করুন।প্রথমে সাভাবিক ভাবে চেষ্টা করুন, এর পর ধিরে ধিরে ভাজ হওয়ার মানটা ধিরে ধিরে বাড়াতে হবে । 

#Number:6 (লাফানো)।এই পদ্ধতি জন্য আপনি দড়ি লাফাতে পারেন, বাসক্টে বল খেলতে পারেন অথবা যে কোন পদ্ধতিতে লাফাতে পারেন। এটি আপনার হাড় ও পেশি গঠনের সহায়তা করে থাকে।

#Number:7 (বিরৃজ অনুশীলন)। এই সিম্পল অনুশীলনটি আপনার মেরুদন্ডের নিচের অংশ বৃদ্ধি করতে সহয়োতা করবে।এছাড়া এই পদ্ধতি আপনার সকল কর মাসলকে সক্রয় করবে এবং তাদের কার্যকারিতে বাড়াবে।

#Number:8 ( সাঁতার কাটা )লম্বা হওয়ার অনুশীলন করার পর সাতার কাটা অনেক বড় ভুমিকা রাখে।পানির নিচে ইন্টার হারটেকচার ভারের মান কম থাকে । এর ফলে জয়েন্ট গুলা অনেক সচল থাকতে পারে।সুতরাং সাতারে মাধ্যমে উচ্চতা হওয়ার অনেক বেশি সম্ভাবনা থাকে।

এছাড়া আরো দুটি গুরুত্বপুর্ন বিষয় আছে যা আমাদের উচ্চতা বৃদ্ধিতে সহয়তা করে। প্রথমতো খাবার লম্বার হওয়ার জন্য আপনাকে অবশ্যই পযাপ্ত পরিমানে CALCIUM, IRON,VITAMIN-D সহ অন্যন ভিটামিন শরিরে নিচিত করতে হবে । দ্বিতীয়তো ঘুম আপনার সব সময় শক্ত বিছানায় ঘুমানো উচিত । এই ক্ষেতে ভালো হয় যদি আপনি কোন শক্ত মেন্টথস ব্যবহার করেন এবং শুয়ার বালিস যেন বেশি উচু না হয়।এই সকল বিষয়ই আপনার শারিরিক বৃদ্ধিতে সহায়তা করবে এবং আপনার আরে আর্কষনিওে করে তুলবে।

সহবাসের সময় যৌনাঙ্গ জ্বালাপোড়া বা ব্যথা কেন হয়
স্বামীর উপর উঠে সহবাস করলে কী হয় গর্ভাবস্থায় সহবাস পদ্ধতি
চুল পড়া বন্ধ করার উপায়
যেখানে আংগুল দিলে মেয়েরা জোর করে সহবাস করবে bangla sex tips 2020
Admin
the authorAdmin
I hope you are enjoying this article. Thanks for visiting this website.