Health Tipsসেক্স টিপস

লিংঙ্গে যে স্প্রে বা ওষুধ দিলে দীর্ঘ সময় সহবাস করতে পারবেন

লিংঙ্গে যে স্প্রে বা ওষুধ দিলে দীর্ঘ সময় সহবাস করতে পারবেন বিস্তারিত নিচে:

পুরুষরা শুক্রাণু আটকে রাখার জন্য নানান রকমের ওষুধ আর মেডিসিন ব্যবহার করে। কেননা বেশি সময় পযন্ত শুক্রাণু আটকে রাখতে পারলেইতো  স্ত্রী কে অনেক বেশি সময় ধরে তিপ্তি দিতে পারবে বা সুখ দিতে পারবে। আপনি এই শুক্রাণু  আটকে রাখার নানান রকমের বৈধ অবৈধ মিডিসিন পেয়ে যাবেন। এর বাইরেও আপনি ফেজবুক বা ইউটিউব এ এরাকেম মেডিসিন বা স্প্রে এর বিজ্ঞাপন দেখবেন এগুলোতে দাবি করা হয় আপনি দির্ঘ সময় ধরে বীর্য আটকে রেখে আপনি দীর্ঘ ক্ষন মিলন করতে পারবেন। এর মধ্যে আপনি সেক্স ডিলে স্প্রে এর বিঞ্জাপন বেশি দেখে থাকবেন । যেটা সহবাস করার আগ মূহর্তে পুরুষেসর লিঙ্গে স্প্রে করে নিলে  পুরুষের লিঙ্গে সেনসিভিটি কমে যাই এবং দীর্ঘ  সময় ধরে শুক্রাণু বের হয় না । মুলত আপনার লিঙ্গে সেনসিভিটি কোমে যাওয়াই আপনার অংগ যখন আপনার স্ত্রীর ভিতরে প্রবেশ করাবেন তখন অনুভব কোম পাওয়া বা অনুভুতি কোম পাওয়ার জন্য আপনার শুক্রাণু দেরিতে বের হবে।

লিংঙ্গে যে স্প্রে বা ওষুধ দিলে দীর্ঘ সময় সেক্স করতে পারবেন

এখন প্রশ্ন হচ্ছে এই সেক্স ডিলে স্প্রে অংগে ব্যবহার করা উচিত কি না বা এগুলো ব্যবহারে কোন প্রকার সাইড ইফেকট রয়েছে কি না। 

এই স্প্রে ব্যবহার করে হয়তো আপনি আপনার শুক্রাণু কিছু সময় বেশি আটকে রাখতে পারবেন কিনবা স্ত্রীর সাথে আরো বেশি সময় সহবাস করতে পারবেন কিন্তু স্ত্রীর সাথে সহবাস বরার যে মজা বা আনান্দ সেটি আপনি কিছু টা কোমই অনুভব করবেন। যদি আপনার অংগে যথেষ্ঠ সেনসিভিটি না থাকে বা অনুভুতি নাই থাকে তাহলে  আপনার অংগ আপনি কোথাই ঢুকালেন বা কিভাবে ঢুকালেন সেটাই তো আপনি বুঝতে পারবেন না। অর্থাৎ আমি বলতে চাচ্ছি স্ত্রীর অংগে আপনি প্রবেশ করালে যে মজা বা যে আনান্দ সেটি যদি আপনি অনুভবি করতে না পারেন তাহলে আপনি অংগ প্রবেশ করান বা আপনার হাতের আঙ্গুল প্রবেশ  করান আপনার কাছে কিন্তু একি মনে হবে। এটা ঠিক এই ধরনের স্প্রে  আপনার স্ত্রীর তিপ্তি দিতে সাহায্য করবে ।কিন্তু আপনি নিজে সেক্স করে কোন মজাই পাবেন না।   

সেক্স ডিলে স্প্রে এর মুল্য কতো? 

এইবার আসি এই জাতিও স্প্রে গুলোর দাম কতো ? অসলে এই জাতিও স্প্রে গুলোর দাম কোন নিরধারিত নেই যেহেতু এই স্প্রে গুলো গোপনে বিক্রয় করা হয় তাই এর নিরধারিত দাম নেই ক্রেতারা  কাছথেকে সুজক বুঝে দাম নিতে পারে তেমনি নিয়ে থাকে দেখা যাই অনেক বিক্রেতা 1000/- টাকাই এই সেক্স ডিলে স্প্রে বিক্রয় করছে আবার ঠিক একই সেক্স ডিলে স্প্রে 2-3হাজার  টাকায় ও এর দাম চাচ্ছে।

সর্বশেষ কথা এই জাতিও  স্প্রে মেডিসিন কখনোই ব্যবহার করবেন না । এর থেকে বরং আপনি পুষ্টি কর খাবার গ্রহণ করুন এমন খাবার গ্রহন করুন যেগুলো খেলে আপনার শরিলে বেশি করে বির্য উৎপাদন করতে সাহাস্য করবে। আর শরিলে যদি বেশি প্ররিমান বির্য উৎপান্ন হয় তাহলে কিন্তু আপনি সাভাবিক ভাবে আপনার স্ত্রীর সাথে শুক্রাণু আটকে রেখে অনেক সময় ধরে সহবাস করতে পারবেন।

বাসর রাতে ভার্জিন মেয়ে চেনার উপায়
প্রতিদিন বিছানার সাথে ঘষে লিঙ্গ দিয়ে পানি বের করলে কি কোন সমস্যা হয়

Source: ডাক্তার ফারহানা

নিচে আরো কিছু প্রশ্ন এবং উত্তর:-
  1. যে খাবার গুলো খেলে ঘন্টার পর ঘন্টা সহবাস করতে পারবেন
  2. পুরুষাঙ্গ পিচ্ছিল পানি বের হওয়া কতটা খারাপ নাকি ভালো ??
  3. যেখানে আংগুল দিলে মেয়েরা জোর করে সহবাস করবে
  4. পুরুষাঙ্গ পিচ্ছিল পানি বের হওয়া কতটা খারাপ নাকি ভালো ?? 
Admin
the authorAdmin
I hope you are enjoying this article. Thanks for visiting this website.