Health Tipsসেক্স টিপস

হস্তমৈথুন ছাড়ার উপায় ( টানা ১০ দিন হস্তমৈথুন বন্ধ রাখলে কি হবে জানেন)

হস্তমৈথুন ছাড়ার উপায়

হস্তমৈথুন করার ফলে কি হয় এবং হস্তমৈথুন ছাড়ার উপায় Health Tips

হস্তমৈথুন একটি খুবই সাধারণ এবং প্রাকৃতিক একটি জিনিস। সারা পৃথিবীতে হয়তো এমন একজন কেউ পাওয়া যাবেনা যে কখনোই হস্তমৈথুন করে নি। নারী-পুরুষ উভয়েই হস্তমৈথুন খেলায় অংশগ্রহণ করে। নারীদের মধ্যে খুবই কম 10 থেকে 20% এমন মেয়েরা থাকবে যাদের অনেক ছোটবেলায় বিয়ে হয়ে যাওয়ার ফলে হস্তমৈথুন নাও করে থাকতে পারে। কিন্তু আজকের দিনে 90% এর বেশি মানুষ হস্তমৈথুনের সাথে জড়িত। কিন্তু কেউই এটা স্বীকার করতে রাজি না যে সে হস্তমৈথুন করে। এটা মানুষের মধ্যে ইচ্ছা করে ঢোকানো হচ্ছে যে হস্তমৈথুন করা ভালো না। তার কারণে কোন মানুষই হস্তমৈথুনের হাত থেকে বাঁচতে পারে না। এইজন্য সবাই হস্তমৈথুন করার ফলে চিন্তা করে সে ভুল করে ফেলেছে। আপনি যদি হস্তমৈথুন নাও করেন আপনি দেখতে পারবেন আপনার শরীর অটোমেটিক বীর্য বেরিয়ে আসবে। হস্তমৈথুন করার সপ্তাহে 1-2 বার normal।

হস্তমৈথুন ছাড়ার উপায়

কিন্তু যদি আপনি অধিক পরিমাণে হস্তমৈথুন করা শুরু করেন তাহলে আপনার কপালে অনেক দুঃখ অপেক্ষা করছে। আপনি হয়তো জানেন না হস্তমৈথুনে আপনার লিঙ্গ টা অনেক শরু এবং ছোট করে দেয় এবং সেক্স করার ক্ষমতা পুরোপুরি কমিয়ে দেয়। আপনি ভালো করে লক্ষ্য করলে দেখবেন আপনি যখন নিয়মিত হস্তমৈথুন করবেন আপনার মন মেজাজ সবসময় খুব খিটখিটে থাকবে। কারণে-অকারণে আপনি রেগে যাবেন এবং এর ফলে আপনার বুদ্ধির সঙ্গে সঙ্গে আপনার ধৈর্য ক্ষমতা অনেকটা কমে যাবে এবং এর পাশাপাশি আপনার শরীর সাথে সাথে আপনার পারিবারিক সম্পর্ক খারাপ হয়ে যাবে। তার একটি কারণ হচ্ছে যখনই আপনি নিয়মিত খারাপ ভিডিও দেখবেন এবং আপনি যখন হস্তমৈথুন করবেন এর ফলে আপনার বিপরীত লিঙ্গের প্রতি দৃষ্টিভঙ্গি পুরোপুরি বদলে যাবে। তখন আপনি নারীদের সম্মানের চোখে দেখার পরিবর্তে খারাপ চোখে দেখা শুরু করবেন।

এর কারণ আপনি একটি অন্য জগতে ডুবে আছে। যেই জগতে আছে শুধু হস্তমৈথুন এবং পর্নোগ্রাফি। এটা খুবই একটি এটা খুবই একটি মারাত্মক ক্ষতিকারক দিক। তার একটা দিক হচ্ছে অতিরিক্ত হস্তমৈথুনের জন্য আপনার মেন্টালিটি পুরোপুরি শেষ হয়ে যায়, অর্থাৎ আপনি মানসিক দিক থেকে ধীরে ধীরে শেষ হতে শুরু করবেন এবং হস্তমৈথুন কোন পর্নো ভিডিও সঙ্গে জড়িত।আপনি মোবাইলে পর্ণোগ্রাফি দেখেন এবং কাজটি করে থাকে। যাকে একবারে পর্নোগ্রাফি ভিডিও ধরেছে তার জীবন পুরোটা শেষ। যখন একটা 17-18 বছরের ছেলে এই পর্নোগ্রাফি ভিডিওতে আসক্ত হয়ে পড়ে। তখন তাকে বাঁচানো খুবই মুশকিল।

কিন্তু আপনি হয়তো জানেন না পর্ণো একটি মুভি তাইতো এটাকে তৈরি করা হয় বিভিন্ন ধরনের মেডিসিন এবং ড্রাগস ব্যবহার করে। আপনার ভালোভাবে বুঝে নিতে হবে ওটা একটা মুভি যেটা আসল জীবনের সঙ্গে কোনো সম্পর্ক নেই। কারণ দেখা বন্ধ না করলে আপনি হস্তমৈথুন ছাড়তে পারবেন না। এখন প্রশ্ন জাগতে পারে পর্নোগ্রাফি দেখা হস্তমৈথুন করা ছেড়ে দিলে আপনি কি আবার হারানো যৌবন ফিরে পাবেন? অবশ্যই শুধু আপনি আপনার হারানো যৌবন আপনি একটু সুস্বাস্থ্যের মালিক হবেন এবং এর সাথে সাথেই আপনি একজন বুদ্ধিমান মানুষের পরিণত হবেন।আপনার কনফিডেন্স লেভেল আকাশছোঁয়া হবে। হস্তমৈথুন ছাড়ার প্রথম তিন দিনেই আপনি ঘোড়ার মত এনার্জি উপভোগ করবেন। এক নম্বর চাহিদা এবং মন একটা বসন্তের ফুল ফুটে থাকবে।

চলুন জেনে নেওয়া যাক হস্তমৈথুন ছাড়ার উপায় জেনে রাখুন হস্তমৈথুন একটি খারাপ নেশা কাটানোর জন্য আপনাকে অন্য কোন ভাল নেশার আসক্ত হতে হবে প্রচলন ।

তো চলুন হস্তমৈথুন সম্পর্কে পাঁচটি টিপস সম্পর্কে ধারনা নেওয়া যাক।

  1. টিপস হচ্ছে এক্সারসাইজ। এক্সারসাইজ একটি দারুণ উপকারী জিনিস। আপনি জিম করতে পারেন। এতে আপনার বডিটা দারুন হবে এবং শরীরটাকে যখন আপনি একবার ভালবাসতে শুরু করবেন আপনি তো কোন ভুল করেও হস্তমৈথুনের কথা ভাববেন না। আপনার জিম ভালো না লাগলে আপনি রানিং করতে পারেন এটাও দারুণ উপকারী বা রানং ভালো না লাগলে আপনি সাইকেলিং করতে পারেন অথবা সুইমিং করতে পারেন। আপনার মাথায় শুধু একটা জিনিসই রাখবেন যে আপনি যেটা করছেন সেটাই যেন আপনি সবার সেরা হতে পারেন। এই মনোভাব আসলেই আপনার মাইনে থেকে অনেক বেশি পজিটিভ হয়ে যাবেন আর তখন কোন নেগেটিভ জিনিসের উপর আপনার মন যাবে না। 

2. হচ্ছে এমন অনেক পুরুষ আছে যখন তাদের আশেপাশে কেউ থাকেনা অথবা বাড়িতে কেউ নেই। তখন কারণে-অকারণেই নিজের লিঙ্গ ধরতে থাকে। সেটির উপর হাত বুলায়। আর এর ফলস্বরূপ লিঙ্গটি দাঁড়িয়ে যায় এবং অবশেষে আপনি হস্তমৈথুন করে ফেলেন। কারণে-অকারণে লিঙ্গটি ধরা যাবেনা।

3. টিপস হচ্ছে রাতে শোয়ার সময় কখনই উপুড় হয়ে শোবেন না। এতে আপনার নরম বিছানা সঙ্গে আপনি না চাইতেও লিঙ্গটি ঘর্ষণ হবে এবং এর ফলস্বরূপ হস্তমৈথুন করে ফেলবেন। তাহলে কোনোভাবেই রাতে ঘুমানোর সময় উপুড় হয়ে ঘুমানো যাবে না । 

4. মোবাইল থেকে সকল ধরনের পর্নোগ্রাফি ভিডিও ডিলিট করে দিতে হবে এবং এর বদলে ভালো কোন মোটিভেশনাল ফানি ভিডিও দেখতে পারেন। এর ফলে আপনার মন এবং শরীর দুটোই ভালো থাকবে। 

এবার 5. নম্বর টিপস খুবই কার্যকরী টিপস। আপনি প্রতিদিন সকালে ঘুম থেকে উঠে 5 থেকে 10 মিনিট মেডিটেশন করবেন। এই মেডিটেশন ফলে আপনার থেকে অনেক শক্তিশালী হয়ে উঠবেন। আপনার মধ্যে একটা পজিটিভ এনার্জি চলে আসবে। এটি ব্যবহারে আপনি প্রথম তিন দিনেই উপভোগ করতে পারবেন। এই পাঁচটি টিপস ফলো করলে আপনি সারাজীবনের জন্য হস্তমৈথুনের হাত থেকে রেহাই পাবেন।

বাসর রাতে কি কি করতে হএ রাতে সহবাস করা উচিত
বাসর রাতে কি কি করতে হএ রাতে সহবাস করা উচিত
হস্থমৈথুন করে বীর্য আটকে রাখলে কি হয়
হস্থমৈথুন করে বীর্য আটকে রাখলে কি হয়
Paper Part 2 2020 S01 ullu web series watch online
Paper Part 2 2020 S01 ullu web series watch online
Scorned 2020 watch Free Nuefliks web series hindi
Scorned 2020 watch Free Nuefliks web series hindi
Admin
the authorAdmin
I hope you are enjoying this article. Thanks for visiting this website.