Saturday, November 28, 2020
Health Tipsসেক্স টিপস

পুরুষাঙ্গ ব্যায়াম এর মাধ্যমে লম্বা ও মোটা করার উপায় sex health Tips

পুরুষাঙ্গ ব্যায়াম এর মাধ্যমে লম্বা ও মোটা করার উপায়

পুরুষাঙ্গ ব্যায়াম এর মাধ্যমে লম্বা ও মোটা করার উপায় sex health Tips
আমরা অনেক সময় চিকিৎসকের কাছে প্রশ্ন করে থাকি যে এমন কোন খাদ্য এমন কোনো ব্যায়াম আছে কি যেটার দ্বারা পুরুষাঙ্গের অনেক বড় এবং মোটা করা যায়?

প্রথমত আমাদের কাছে প্রশ্ন হল আমরা কেন লিঙ্গ টাকে বড় করতে চাই?

যদি এটি বড় করার মধ্যে কোন ফায়দা না থাকে তাহলে এটার জন্য কেন আমরা ব্যতিব্যস্ত থাকবো আপনার এই লিঙ্গটি আপনার একটি মেশিনের মতো কল্পনা করেন ইঞ্জিন যদি নষ্ট হয় আর সেই ইঞ্জিন আকারে অনেক বড় হয় ওই ইঞ্জিন কি আসলে কোন কাজে দেয়? আর ইঞ্জিনিয়ার যদি ছোট হয় আর সেটি যদি সক্রিয় থাকে সতেজ থাকে অর্থাৎ তার কার্যকারিতা হারিয়ে গিয়ে না থাকে তাহলে কিন্তু ওই ছোট ইঞ্জিন টাও অনেক বেশি কাজে দেয়।

লিঙ্গের ঠিক তদ্রুরুপ শক্তিশালী থাকে লিঙ্গ যদি ইস্টং থাকে তো এর আকার যতই ছোট হোক না কেন এতে কিছু যায় আসে না।আমাদের স্ত্রীদের জনি অংকটা আধা রব্বুল আলামীন এমন ভাবে সৃষ্টি করেছেন যেকোনো আকারের লিঙ্গ তার মধ্যে প্রবেশ করুক না কেন এটা সমান ভাবে উত্তেজিত হয় সমানভাবে ক্ষিপ্ত হয় বা মজা পায়।

কেননা অনেক সময় খেয়াল করে দেখবেন (স্বাস্থ্যবিজ্ঞান) আমাদের স্ত্রীদের যোনি টা এমনভাবে তৈরি করা হয়েছে এর চারিপাশের যে ঠেট টা অর্থাৎ যাবতীয় মজা এবং উত্তেজনা এই যোনীদেশের উপরিভাগে। ভিতরের দিকেউ উত্তেজনার কিছু অংশ রয়েছে কিন্তু তার তুলনায় বাহিরের গুলোর উত্তেজনার বেশি।স্বাস্থ্য বিজ্ঞানের মতে আল্লাহ রাব্বুল আলামিন তার স্ত্রীর যোনি অঙ্গ টা এমন ভাবে সৃষ্টি করেছেন যে তার স্বামীর লিঙ্গ যত ছোট হোক না কেন বা বড় লিঙ্গের অধিকারী হোক না কেন এই স্ত্রী লোকটা যেন তার স্বামীর দ্বারা সন্তুষ্টি হতে পারে।

তো তারপরও আমাদের এই প্রশ্ন থেকেই যায় যেকোনো একটা পদ্ধতি আমাদেরকে দেন যাতে আমাদের লিঙ্গ টা একটু বড় করা যায়।

তো এখানে একটি পদ্ধতি আছে যে পদ্ধতির মাধ্যমে আপনি আপনার লিঙ্গ কি বড় করতে পারেন।

প্রথমত একটি পাত্রে কুসুমগরম সরিষার তেল নিয়ে তারপর সেই তেল আপনার ডান হাতের তালুতে ভালোভাবে মাখিয়ে নিন তারপর বাম হাত দিয়ে (উপর থেকে নিচ পর্যন্ত একটি ব্যায়াম করতে হবে এই ব্যায়াম মাধ্যমে যে কাজটি হবে আপনার এই লিঙ্গের ভিতরের বিল্ড় কোশ বাড়বে এবং কিছুটা সতেজ হবে অর্থাৎ যখনই লিঙ্গের ভিতর সার্কুলেশন বাড়বে তখনই আপনার লিঙ্গের উত্থান জনিত সমস্যা দূর হবে লিঙ্গ মোটা হবে কিছুটা বৃদ্ধি পাবে) প্রথমত লিঙ্গের গোড়া শক্ত করে বাম হাত দিয়ে ধরতে হবে এরপর ডান হাতে তেল নিয়ে সুন্দরভাবে পেছনের অগ্রভাগ থেকে চাপতে চাপতে উপরের দিকে অর্থাৎ লিঙ্গের উপরের দিকে আসতে হবে তবে খেয়াল রাখতে হবে যেন এটি হস্তমৈথন এর মধ্যে না পড়ে হস্তমৈথুনের মত না হয়।

প্রথম লিঙ্গের নিচের ভাগে নীচে ৫ বার উপরে ৫ বার এভাবে চাপতে হবে  মাঝেও ঠিক একি ভাবে উপর-নিচে চাপতে হবে এরপর একদম সামনে উপরে এবং নিচে সেম ভাবে চাপতে হবে। মনে রাখবেন এগুলো ৪-৫ বার চাপলে সবচেয়ে ভালো হয়। এমন ভাবে চাপতে হবে যাতে আপনার হাতের কুসুম গরম তেল টি আপনার লিঙ্গের ভিতর যায়।তবে মনে রাখবেন এটা যেন বালিশের মধ্যে না পড়ে বা হস্তমৈথুন এর মত না হয়।এটা এমন একটা ব্যায়াম যেটার মাধ্যমে নুয়ে পড়া লিঙ্গ টির ভিতরে থাকা শিরা-উপশিরা সতেজ করা।

তা আমাদের অবশ্যই জানতে হবে যে একটা লিঙ্গ তখনই নুইয়ে পড়ে যখন তার লিঙ্গের ভিতর শিরা-উপশিরাগুলো বিভিন্ন রকমের অত্যাচার অথবা হস্তমৈথুনের মত কাজগুলো করার জন্য এ ধরনের সমস্যা হয়ে থাকে।আশা করা যায় মাত্র দুই সপ্তাহের মধ্যে আপনি আপনার লিঙ্গ মোটা এবং সতেজ করতে পারবেন।তবে মনে রাখবেন এই ব্যায়ামটি করার সব থেকে পারফেক্ট সময় হলো সকাল বেলা।
Source: SAIFUL TV

হস্থমৈথুন করে বীর্য আটকে রাখলে কি হয়
হস্থমৈথুন করে বীর্য আটকে রাখলে কি হয়
Trisha Krishnan New HD Photos Free Download 2020
Trisha Krishnan New HD Photos Free Download 2020
Ek Aatma Ki Kahani 2020 web series hindi Free watch And Download
Ek Aatma Ki Kahani 2020 web series hindi Free watch And Download
বাসর রাতে ভার্জিন মেয়ে চেনার উপায়
বাসর রাতে ভার্জিন মেয়ে চেনার উপায়
Admin
the authorAdmin
I hope you are enjoying this article. Thanks for visiting this website.

Leave a Reply